বাংলা হাসির নাটক ২০২০


বাংলা হাসির নাটক ২০২০ বিড়ি খোর এর মূল কাহিনী গড়ে উঠেছে ফারহান নামক একটি ছেলের জীবনের সত্য ঘটনা নিয়ে। ফারহান যাষ্ট মজা করতে বন্ধুদের সাথে লুকিয়ে লুকিয়ে সিগারেট খায়। এক কান দুই কান করে এই ঘটনা ফারহানের বাবার কানে আসলে তাকে অনেক বকা ঝকা করে - কিন্তু ফারহান তার বাবার বকাঝকা আমলে না নিয়ে বন্ধুদের পরামর্শ মাওফিক বাড়িতে ঢোকার আগে লেবু পাতা চিবিয়ে মুখে পানি দিয়ে তার পর বাড়িতে যায় ।





তার পরেও ঠিক ই বাবার কাছে ধরা খায়। আর ঝাড়ি খায়। আমার মনে হয় ৯০% ছেলে পেলে যারা প্রথম বয়সে সিগারেট খায় তাদের জীবনে ফারহানের মত এই রকম ই ঘটে। বাবার ঝাড়ি খাওয়া তো দূর ফারহান যাকে ভাল বাসে সেই মেয়ের কাছে সিগারেট খাবে না বলে প্রমিজ করেও সেই প্রমিজ রাখতে পারে না বলে প্রথম জীবনের প্রেমিকার ব্রেক আপ হয়ে যায়। ফারহানের সব কিছুই এর সাথে সিগারেট জরীত।





ফারহান তখন বুঝে না কিন্তু এক দিন ঠিকই বোঝে সিগারেট খাওয়ার জন্য বাবার ঝারি দেওয়াটা ঠিক ছিল। বাংলা হাসির নাটক এর মত এই নাটক হাসি দিয়ে শেষ হয় না- একটা কঠিন সত্য ঘটনার করুন পরিণতি দিয়ে নাটক টা শেষ হয়। বাংলা হাসির নাটক ২০২০ বিড়িখোর এর নির্মাতা বলেন আমার বিশ্বাস যারা বাংলা,নাটক দেখে বিনোদন প্লাস শিক্ষণীয় বিষয় দুইটাই দেখতে চান, তাদের নাটক টা ভাল লাগবে। আর আমাদের রিকোয়েস্ট নাটক টি যদি যদি সত্যি আপনাদের ভাল লাগে তবে বিনিত অনুরোধ নাটক টা শেয়ার দিয়ে সবাই কে দেখার সুযোগ করে দিবেন। ধন্যবাদ- সবাই ভাল থাকবেন-





বাংলা হাসির নাটক ২০২০ দেখতে চাইলে এখানে ক্লিক করুন -






https://www.youtube.com/embed/1U3zVzvP-po








বাংলা হাসির নাটক ২০২০ বিড়িখোর এ অভিনয় করেছে - ফারহাদ বাবু, সুচনা আজাদ, সিয়াম নাসের, তারেক মাহমুদ, দীপা প্রমুখ-





বাংলা হাসির নাটক ২০২০ এর রচনা ও পরিচালনা করেছেন - সোলায়মান জুয়েল
বাংলা হাসির নাটক ২০২০ এর প্রযোজক সিনেফায়ার রেকোর্ডস


Comments